শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

কনফারেন্স শেষে দেশে ফিরলেন মওদুদ আহমদের সহধর্মিণী হাসনা মওদুদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
কনফারেন্স শেষে দেশে ফিরলেন মওদুদ আহমদের সহধর্মিণী হাসনা মওদুদ
কনফারেন্স শেষে দেশে ফিরলেন মওদুদ আহমদের সহধর্মিণী হাসনা মওদুদ

নোয়াখালী প্রতিনিধি:

 

বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিণী হাসনা জসিম উদদীন মওদুদ দেশে ফিরেছেন। গতকাল সোমবার রাত ১১টা ১৫মিনিটে এমিরেটস্ এয়ার লাইন্সের একটি ফ্লাইটে ঢাকা এসে পৌঁছান তিনি।

 

বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী জেলা বিএনপির সদস্য মোহাম্মদ গোলাম মোমিত ফয়সাল। তিনি বলেন, গত বছরের ১৪ নভেম্বর ইউএন ক্লাইমেট চেঞ্জ কনফারেন্স-এ যোগদানের জন্য মিশরের শরম এল শেখ থেকে আন্তর্জাতিক প্রকৃতি ও প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ সংঘ (আইইউসিএন) কাউন্সিল অধিবেশনে যোগদানের জন্য মার্কিন যুক্তরাষ্ট্র যান। এরপর নরওয়ে এবং সংযুক্ত আরব আমিরাত সফর শেষে গতকাল সোমবার রাতে তিনি দেশে ফিরেন। সংযুক্ত আরব আমিরাত অবস্থানকালে সংযুক্ত আরব আমিরাত বৃহত্তম নোয়াখালী জাতীয়তাবাদী ফোরাম কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন তিনি। আগামী ২৭ জানুয়ারী তিনি নোয়াখালী ৫ আসনের বিএনপির নেতাকর্মিদের উদ্দেশ্যে দুইদিনের সফরে নোয়াখালী আসবেন বলে জানিয়েছেন এই নেতা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯