সেনবাগ উপজেলায় এক দিনে ১০ জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি::

 

নোয়াখালীর সেনবাগ উপজেলায় স্কুল শিক্ষিকা, রাজনৈতিক নেতা, ঠিকাদারসহ এক দিনে ১০ জনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মে) সকাল থেকে পালাক্রমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো.মতিউর রহমান ও সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা করোনায় আক্রান্ত ব্যাক্তিদের বাড়ি গুলো লকডাউন করে এবং রোগীদের হোম কোয়ারান্টইনে থাকার নির্দেশনা ও পরামর্শ দিয়ে তাদেরকে প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করেন।

এর আগে, বুধবার রাতে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ থেকে উপজেলা স্বাস্থ্য বিভাগকে বিষয়টি অবহিত করা হয়।

শনাক্ত ব্যাক্তিরা হচ্ছে, সেনবাগ পৌরসভার অর্জুনতলা গ্রামের বাসিন্দা ও সেনবাগ সরকারী ডিগ্রী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও বর্তমান আ’লীগ নেতা , তার স্ত্রী চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা, একই গ্রামের ঠিকাদার , কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহাপুর গ্রামের ৪ বাসিন্দা, ছাতারপাইয়া ইউপির পূর্ব ছাতারপাইয়া গ্রামের ২ বাসিন্দা। কাদরা ইউপির তাহেরপুর গ্রামের ১ বাসিন্দা।

এ নিয়ে সেনবাগ উপজেলায় মোট ২৩ জন ব্যক্তির শরীরে করেনা ভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে কেশারপাড় ইউনিয়নের উন্দানিয়ার আলী আক্কাস নামে এক রাজমিস্ত্রী মারা গেছে। করোনায় শনাক্ত ২৩ জনের মধ্যে কাবিলপুর ইউনিয়নেরই রয়েছে ১১জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০