শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কবিরহাটে প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
কবিরহাটে প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

নোয়াখালী প্রতিনিধি:

 

“স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে নোয়াখালীর কবিরহাটে প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

কবিরহাট উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে এবং প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অর্থায়নে সোমবার (২৭ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ চত্বরে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেয়র জহিরুল হক রায়হান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও উদ্যোগতা বৃন্দ।

 

এর আগে সকালে প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা। উদ্ধোধন শেষে প্রদর্শনী গুলো পরিদর্শন করেন তিনি।

 

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার সঞ্চলনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ আমির হোসেন, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেয়র জহিরুল হক রায়হান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও উদ্যোগতাগণ। বক্তারা সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলেন, তিনি বঙ্গভবনে নিজেকে একজন উদ্যোগতা হিসেবে তৈরি করে কৃষি ও প্রাণিসম্পদে অগ্রণী ভূমিকা রেখেছে। তিনি দেখিয়ে দিয়েছেণ যে সবাই চেষ্টা করলে ভালো একজন উদ্যোগতা হয়ে দেশের অর্থনীতিকে এগিয়ে নিতে পারবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১