শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

সোনাইমুড়ীতে জ্বর ও শ্বাসকষ্টে দুই জনের মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। ঘটনায় তাদের বাড়ীগুলো লকডাউন ঘোষণা করে পরিবারের লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য প্রশাসন।
বুধবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন, সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. রিয়াজ উদ্দিন।
তিনি বলেন, বুধবার সকাল ৭টার দিকে সোনাইমুড়ী পৌরসভার কাঁঠালিয়া এলাকার বাসিন্দা গোলাম মোস্তফা (৬৫) তার নিজ বাড়ীতে মারা যান। তিনি গত ৫-৬দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। মৃত্যুর খবর দেরিতে শুনার কারনে তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে মেডিকেল টিম পাঠিয়ে তার পরিবারের ৫সদস্যের শরীর থেকে নমুনা নেওয়া হয়েছে। তাদের বাড়ী লকডাউন করে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।
এদিকে উপজেলার অম্বরনগর এলাকার বাসিন্দা খুরশিদ আলম (৫৮) গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। তার শ্বাসকষ্ট ছিল। বুধবার বেলা ১১টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হয় এবং বাড়ীতেই তিনি মারা যান। খবর পেয়ে দ্রুত মেডিকেল টিম পাঠিয়ে মৃত ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তার পরিবারের লোকজন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। রিপোর্ট আসার পর জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না।
তিনি আরও বলেন, উপজেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছেন ২৮জন। যার মধ্যে মোরশেদ আলম (৪৫) ও ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের দুইজন মারা গেছেন। মৃত্যুর পরে তাদের করোনা শনাক্ত হয়েছিল।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০