চৌমুহনীতে পরিবহন শ্রমিক লীগের দুই গ্রপের সংঘর্ষ, আহত ১০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৬ মার্চ, ২০২৩
চৌমুহনীতে পরিবহন শ্রমিক লীগের দুই গ্রপের সংঘর্ষ, আহত ১০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর চৌমুহনীতে পরিবহন শ্রমিক লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা হয়েছে। এ সময় আহত হয়েছে কমপক্ষে ১০ জন। সংঘর্ষ চলাকালীন সময় স্টারলাইন সার্ভিস, যমুনা পরিবহন ও আনন্দ পরিবহনের বেশ কয়েকটি বাস ভাঙচুর করে দুই পক্ষের লোকজন। ঘটনার পর থেকে ব্যাপক গাড়ি ভাঙচুর চলছে রাস্তা অবরোধ।

 

সোমবার (৬ মার্চ) বিকেল ৪ টার দিকে চৌমুহনী-ফেনী সড়কের করিমপুর রোডে আনন্দ বাস স্ট্যান্ডে এই ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্র জানায়, উক্ত সড়কে ফেনী থেকে ছেড়ে আসা স্টার লাইন সার্ভিসের একটি গাড়ি বাস স্ট্যান্ডে আসলে আনন্দ পরিবারের ছবিটা তা ভাঙচুর করে। এই খবর ছড়িয়ে পড়লে স্টার লাইন সার্ভিসের শ্রমিকরা এসেও আনন্দ পরিবহন ও যমুনা পরিবহন কয়েকটি গান এবং শুরু করে। এরপর শুরু হয় দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া। এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে বিক্ষুব্ধ শ্রমিকরা। সম্প্রতি এই সড়কে ফেনী থেকে লক্ষ্মীপুর পর্যন্ত স্টার লাইন সার্ভিস এর কয়েকটি গাড়ি চলাচল করতে চাইলে আনন্দ পরিবহন ও যমুনা পরিবহনের গাড়ির মালিক ও শ্রমিকদের মধ্যে এই সংকট সৃষ্টি হয়। ঘটনা চলাকালীন দুই দিকে শতশত গাড়ী যানযটে আটকা পড়ে। আহতদের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।

 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কেউ থানায় কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০