শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

সুধারামে বসতঘরে হামলা, ৯৯৯এ কল করে প্রাণে রক্ষা, নারীসহ আহত ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
সুধারামে বসতঘরে হামলা, ৯৯৯এ কল করে প্রাণে রক্ষা, নারীসহ আহত ৩

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নে বসতঘরে হামলা, ভাংচুর ও ৮লাখ টাকা ছিনতায়ের অভিযোগ উঠেছে। ঘটনায় বৃদ্ধা নারী সহ আহত হয়েছে ৩জন।

 

গত ১৪ মার্চ দিবাগত রাত পৌনে ১১টার দিকে উপজেলারর ১০নং অশ্বদিয়া ইউপির ৮নং ওয়ার্ডের আমিরাবাদ গ্রামের মৃত আলী আজ্জম এর বসত বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

 

হামলায় আহতরা হলেন, মামলার বাদী নুর জাহান বেগম (৮০), ছেলে আলমগীর হোসেন (৪২) ও পুত্র বধু সুমি আক্তার (৩২)।

 

সুধারাম মডেল থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, পাশ্ববর্তী নলুয়া গ্রামের জয়নাল আবেদিনের ছেলে মো: ফুয়াদ গংদের সাথে পূর্ব থেকে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসিতেছে। তারা এলাকায় আধিপত্ত বিস্তার করার জন্য এলাকার নিরিহ মানুষের উপর দীর্ঘদিন যাবত অত্যাচার করে আসতেছে। গত ১৪ মার্চ বিকালে বৃদ্ধার ছেলে আলমগীরকে বলে যে, তাদের নিকট ১টি মটর সাইকেল আছে তা ক্রয় করার কথা ছিল তা করেনি কেন? মটর সাইকেল ক্রয় করিবেনা বললে ফুয়াদ তাকে বিভিন্ন ধরনের কথাবার্তা বলতে থাকে। একপর্যায়ে ফুয়াদ বলে তোর কাছে তো অনেক টাকা আছে মটর সাইকেল কিনবি না কেন বলিয়া বিভিন্ন অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। আলমগীর গালাগালি করতে নিষেধ করলে ফুয়াদ ক্ষিপ্ত হয়ে তাকে কিলঘুসি মারা শুরু করে। পরবর্তীতে পাশের দোকান ও আশপাশে থাকা লোকজন ছুটে আসলে ফুয়াদ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। একই দিন রাত পৌনে ১১টার দিকে ফুয়াদের নের্তৃত্বে ১০/১৫ জনের একদল সন্ত্রাসী বাহিনী ঘটনাস্থলে এসে পূর্ব পরিকল্পিত ভাবে আলগীরকে হত্যার উদ্দেশ্যে রাতের আধারে তাদের বসত বাড়িতে ডুকে আলমগীর এর মাথায় কোপ দিলে কোপ হাত দিয়ে প্রতিহত করার চেষ্টা করলে তার বাম হাত কাটা যায়। এগুলো দেখে ঘর থেকে বেরিয়ে এসে বৃদ্ধা নুর জাহান বাধা দিলে তাকেও কিল, ঘুষি ও লাথি মেরে গুরুত্বর জখম করে। এমত বস্থায় তাদের বসত ঘর ভাংচুর করে ঘরে থাকা জায়গা রেজেস্ট্রি জন্য রাখা ঘরের সোকেসের গ্লাস ও ড্রয়ার ভেঙ্গে নগদ আট লাখ টাকা জোর পূর্বক নিয়ে যায়। টাকা নিতে বাধা দেয়ায় আলমগীরের বউ সুমিকে এলোপাতাড়ী কিল ঘুষি মেরে তাকে আহত করে সন্ত্রাসীরা। প্রাণে রক্ষা জন্য বাংলাদেশ পুলিশের জরুরী সেবা ৯৯৯এ কল করলে রাতেই পুলিশ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে। ৯৯৯ এ কল করার বিষয়ে টের পেয়ে সন্ত্রাসীরা ঘরের আসবাবপত্র ও বসত ঘরের দরজা জানালা, টিন ভাংচুর করে সবাই ঘটনাস্থল থেকে চলে যায়।

 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মুঠোফোনে অভিযুক্ত ফুয়াদ জানান, সে বিকালে আলমগীরের সাথে মোটর সাইকেল ক্রয়-বিক্রয় নিয়ে তাদের দুজনের বাকবিতন্ডা হয়েছে। রাতে সে একা গিয়ে আলমগীরের সাথে পুনরায় কথা বলার জন্য তাদের বসত বাড়িতে যায়। তবে হামলা, ভাংচুর ও টাকা ছিনতায়ের বিষয়ে সে কিছু জানেনা।

 

ঘটানার সত্যতা নিশ্চিত করে সুধারাম থানা উপ-পুলিশ পরিদর্শক শান্তনু দেবনাথ জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়েছি। অভিযুক্তদের বাড়িতে গিয়ে তার বাবার সাথে কথা বলেছি। মোটর সাইকেল ক্রয়-বিক্রয় নিয়ে এ ঘটনা ঘটেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯