শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

রমজানে স্বাস্থ্যসম্মত খাবার ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষে মতবিনিময়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
রমজানে স্বাস্থ্যসম্মত খাবার ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষে মতবিনিময়

নোয়াখালী প্রতিনিধি:-

 

নোয়াখালীর কবিরহাটে পবিত্র রমজান উপলক্ষে স্বাস্থ্যসম্মত খাবার ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষে অংশীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর ১ টার সময় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা সুলতানার সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কবিরহাট পৌরসভার মেয়র-উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়া উদ্দিন আহাম্মদ, কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন, চাপরাশিরহাট বাজার কমিটির সভাপতি মোশারফ হোসেন বিপ্লব, আবদুল্লাহ মিয়ারহাট বাজার কমিটির সাধারণ সম্পাদক নাজমুল হক রায়হান, ভূঁইয়ারহাটের আলা উদ্দিন, আমিন বাজারের কামাল উদ্দিন বাবুল, মোঃ সুজন, সাংবাদিক আবদুল্যাহ চৌধুরী, মোঃ সেলিম, নজরুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন বাজার কমিটির সভাপতি-সম্পাদক ও সকল ইউনিয়নের জনপ্রতিনিধি বৃন্দ।

 

এসময় বক্তারা বলেন, বছরে রমজান আসে এক মাসের জন্য, এই পবিত্র মাসে যেনো কোন অসাধু ব্যবসায়ী দিনের বেলায় খাবারের দোকান বা হোটেল খোলা না থাকে, সব বিষয়ে বাজার কমিটি প্রশাসনকে সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছেন।

 

নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা বলেন, ইফতারিতে কোন প্রকার ভেজাল মিশানো হলে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা সহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, খেজুর, মুড়ি, বেগুন, চোলা, মাছ মাংস সহ রমজান উপলক্ষে যেই সমস্ত দ্রব্য ব্যবহার করা হয় এই গুলোর কোন দাম বাড়ানো যাবেনা। বিভিন্ন বাজারে মদ, জুয়া, ইয়াবা, গাঁজা ও মাদক ব্যবসা বা খাওয়া সকলকে সতর্ক করে জানান, এমন অভিযোগ আসলে সাথে সাথে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০