কবিরহাটে স্কুলছাত্রীকে অপহরণের ৮ঘন্টার মধ্যে উদ্ধার, গ্রেফতার ৮

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
কবিরহাটে স্কুলছাত্রীকে অপহরণের ৮ঘন্টার মধ্যে উদ্ধার, গ্রেফতার ৮

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাটে বসত ঘরে হামলা-ভাংচুর করে মায়ের গলায় পা দিয়ে চাকু ধরে এক স্কুল পড়ুয়া তরুনীকে (১৪) জোরপূর্বক অপহরণ করে নিয়ে গেছে বখাটেরা।

 

কবিরহাট থানা পুলিশের সাহষী ভুমিকায় তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণের ৮ঘন্টার মধ্যে কুমিল্লা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে ঘটনার সাথে জড়িত ৮যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো, মো. সুমন (৪০), হাছান (২০), আলাউদ্দিন প্রকাশ ইমন (২৫) মিজানুর রহমান ওরফে মিজান (২৮) আব্দুর রহিম (২০) মো.সোহাগ (২৮) মো.ইয়াছিন আরাফাত সাকিব (২৩) সাবের হোসেন ওরফে সাব্বির (২১)।

 

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে,একই ভোর সাড়ে ৬টার দিকে ঢাকাগামী একটি হায়েস তল্লাশী করে দাউদকান্দি ব্রিজের সামনে থেকে আসামিদের গ্রেফতার এবং ভিকটিমকে উদ্ধার করা হয়।

 

মঙ্গলবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন, নোয়খালীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) বিজয়া সেন। এসময় আরো ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: মোর্তাহিন বিল্লাহ, কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তাকে স্কুলে আসা যাওয়ার পথে প্রায় উত্তক্ত্য করত একই এলাকার সুমন। একই সাথে তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টাও করেছিল। গতকাল সোমবার সন্ধ্যায় ইফতারের সময় উপজেলার যাদবপুর গ্রামে ভিকটিমের বাড়িতে যায় সুমন ও তার ৪-৫জন সাঙ্গপাঙ্গ। এ সময় তারা ভিকটিমের মা ও ভাবিকে মারধর করে মোবাইল ফোন, স্বর্ণালংকার, নগদ টাকাসহ ওই ছাত্রীকে অপহরণ করে তুলে নিয়ে যায়। পরে পুলিশের জরুরী সেবা ৯৯৯এ কল করে কবিরহাট থানা পুলিশের সহযোগীতায় ওই দিন রাতেই ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তথ্য প্রযুক্তির সাহায্যে পুলিশ ভিকটিমকে উদ্ধার করেছে এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০