কোম্পানীগঞ্জে জুমায় ২০০মুসল্লি, অর্থদণ্ড 

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ১ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদক: 
সরকারি নিষেধ অমান্য করে সামাজিক দূরত্ব বজায় না রেখে মসজিদে জুমার নামাজ আদায় করায় নোয়াখালীর কোম্পানীগঞ্জে মুসল্লিদের পক্ষে একজনকে দুই হাজার টাকা অর্থদণ্ড  করেছে ভ্রাম্যমাণ আদালত।
শুক্রবার দুপুর ২টার দিকে এ অভিযান পরিচালনা করেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া নিষেধ অমান্য ও সামাজিক দূরত্ব বজায় না রেখে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ জামে মসজিদের দ্বিতীয় তলায় মুসল্লিরা একত্রিত হয়ে জুমার নামাজ আদায় করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।
কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, জুমার নামাজের সময় মসজিদটিতে প্রায় ২’শ মুসল্লি নামাজ আদায় করেন। সরকারি নিষেধ অমান্য করার অপরাধে সবার পক্ষ থেকে একজন মুসল্লিকে ২হাজার টাকা অর্থদণ্ড  করা হয়েছে। অর্থদণ্ডপ্রাপ্ত ওই মুসল্লি মসজিদ কমিটির একজন সদস্য। ভূলবসত দ্বিতীয় তলার গেইট খোলা থাকায় এতজন মুসল্লি একত্রিত হয়েছে। তবে বিষয়টি তারা বুঝতে পারেননি বলে জানিয়েছেন অর্থদণ্ডপ্রাপ্ত মসজিদ কমিটির ওই সদস্য।
তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এমন কাজ থেকে বিরত থাকতে উপস্থিত অন্য মুসল্লিদের সর্তক করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে বাড়ীতে নামাজ পড়ারও অনুরোধ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১