শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

কবিরহাটের ধানশালিকে উপকূল ট্রাস্ট লন্ডন ইউটিএল ইউ এর উদ্যোগে ঈদ উপহার বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
কবিরহাটের ধানশালিকে উপকূল ট্রাস্ট লন্ডন ইউটিএল ইউ এর উদ্যোগে ঈদ উপহার বিতরণ

নোয়াখালী প্রতিনিধি:-

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে উপকূল ট্রাস্ট লন্ডন ইউটিএল ইউ এর উদ্যোগে ৩ শতাধিক গরিব অসহায় পরিবরের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

 

শনিবার (১৫ এপ্রিল) বিকেল ৩ ঘটিকায় ধানশালিক ইউনিয়ন পরিষদের সামনে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াকুব নবীর ব্যাক্তিগত অফিসে এই উপহার বিতরণ আয়োজন করেন সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াকুব নবী।

 

এসময় ইয়াকুব নবী বলেন, এটা একটি অরাজনৈতিক সংগঠন, যাহা লন্ডন থেকে পরিচালিত হয়। আমরা এই সংগঠনের মাধ্যমে আজ এই ইউনিয়নের ৩ শত গবির মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, চিনি, দুধ, সেমাই, নুডুলস, কিচমিচ সহ মোট ৯ আইটেমের একটি প্যাকেট তুলে দিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করার চেষ্টা করেছি। আমরা সামনের দিন গুলোতেও অসহায় মানুষের পাশে থাকবো এবং ভবিষ্যতে আরো বেশি করে দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

 

ঈদের আগে এমন উপহার পেয়ে ৩শত পরিবার মহা খুশিতে ট্রাস্টের সকল সদস্যদের জন্য দোয়া করে বলেন, আমরা গরিব যারা আছি সেমাই চিনি কিনে খাওয়ার মত সামার্থ নাই তাদেরকে এই উপহার দিয়ে পরিবার পরিজন নিয়ে আনন্দে ঈদ করার ব্যবস্থা করে দিয়েছেন ধানশালিক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইয়াকুব। আমরা চেয়ারম্যানের জন্য দোয়া করি তিনি যেন ভবিষতে আবারও আমাদের পাশে থেকে সকলের সেবা করতে পারে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০