শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

সুবর্ণচরে শাহনাজ মেম্বারের ঈদ বস্ত্র পেল ৩ হাজার পরিবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
সুবর্ণচরে শাহনাজ মেম্বারের ঈদ বস্ত্র পেল ৩ হাজার পরিবার

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী:

 

মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মোতাবেক সুবর্ণচরের দানবীর আকবর হোসেন শাহনাজ মেম্বার আবারও, গরীব,অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন।

 

গরীবের ঈদ আনন্দকে আরেকটু বাড়িয়ে দিতে নিজ অর্থায়নে তিনি আজ তার বাড়ীতে ৩ হাজার অসহায় পরিবারের মধ্যে ঈদের ঈদ বস্ত্র বিতরণ করেছেন। এ সময় এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

১৯ এপ্রিল (বুধবার) বেলা ১১ টায় নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ঐতিহ্যবাহী চরবাটা ইউনিয়নের চরমজিদ ৮ নং ওয়ার্ডের মেম্বার বিশিষ্ট দানবীর আকবর হোসেন শাহনাজ প্রতি বছরেরমত তার বাড়ী থেকে স্থানীয় অসহায় মানুষের মাঝে নিজ হাতে ৩ হাজার মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন ।

 

আকবর হোসেন শাহনাজ মেম্বার বলেন, প্রতি বছরেরমত আমি মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা মোতাবেক ও নোয়াখালী ৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, নোয়াখালী জেলা আওয়ামিলীগ সভাপতি খায়রুন আনম সেলিম, জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ খান সোহেলসহ দলীয় নেতা কর্মিদের পরামর্শে মতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৩ হাজার পরিবারের মধ্যে ঈদের নতুন বস্ত্র বিতরণ করেছি।

 

ঈদ বস্ত্র হাতে পেয়ে অসহায় পরিবারের সদস্যরা জানান, আজকে তারা ঈদের নতুন বস্ত্র হাতে পেয়ে আনন্দে আত্মহারা। শাড়ী, লুঙ্গি ও পাঞ্জাবি পেয়ে অসহায় পরিবারের সদস্যরা মাননীয় প্রধানমন্ত্রী, এমপি মহোদয় ও জেলা পর্যায়ের দলীয় নেতাকর্মীসহ শাহনাজ মেম্বারকে ধন্যবাদ জানান ।

 

শাহনাজ মেম্বার আরো জানান, তিনি সব সময় গরীব-অসহায় মানুষের পাশে ছিলেন বর্তমানেও আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। তিনি তার পাশাপাশি করোনার এ সংকট মুহূর্তে সমাজের বিত্তবানদেরকেও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।

 

উল্লেখ্য,বিশিষ্ট দানবীর শাহনাজ মেম্বার দীর্ঘদিন ধরে এলাকায় সার্বিক উন্নয়নে অকাতরে দান করে আসছেন । তার এসব দানকে সব সময় সাধুবাদ ও অভিনন্দন জানিয়ে আসছে বিভিন্ন মহল । আকবর হোসেন শাহনাজ মেম্বারের মত বড় মন নিয়ে আরো অনেকে মানুষের কল্যাণে এগিয়ে আসা উচিত বলে মনে করেন সচেতন মহল।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১