কবিরহাটের ধানসিঁড়ি ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
কবিরহাটের ধানসিঁড়ি ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার ৩নং ধানসিঁড়ি ইউনিয়ন বিএনপির উদ্যোগে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নেতা কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০এপ্রিল) সকালে ধানসিঁড়ি ইউনিয়নের উত্তর জগদানন্দ বিডিপি বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীদের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

 

বিতরণ কৃত ঈদ উপহারের মধ্যে ছিল ৩ প্রকারের সেমাই, চিনি ও দুধ সহ অন্যান্য সামগ্রী।

 

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপির সভাপতি একেএম আবুল খায়ের, সহ সভাপতি এডঃ এনামুল হক, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মেম্বার, সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন মাষ্টার, ইউনিয়ন যুবদল সভাপতি মোঃ সালা উদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রিদোয়ান হোসেন সুমন, সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

এসময় ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল খায়ের বলেন, আমরা নিজ অর্থায়নে ধানসিঁড়ি ইউনিয়নে আমাদের তিন শতাধিক নেতাকর্মীদের হাতে ঈদ উপহার তুলে দিতে পেরে আমরা খুবই আনন্দিত ও গর্ববোধ করছি। কেননা এমন উদ্যোগ কবিরহাট উপজেলার আর কোন ইউনিয়নের নেতৃবৃন্দ নিতে পারেনি।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, অতিতে এমন নজির ছিলনা যে নিজ অর্থায়নে ৯টি ওয়ার্ডে দলীয় নেতা কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণের। বর্তমান নেতৃবৃন্দ এবারে দেখিয়ে দিয়েছে যে কর্মীদের জন্য কিছু করার মানসিকতা থাকলে তা বাস্তবায়ন করা সম্ভব।

 

এসময় ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল খায়ের আরো বলেন, আপনারা সবাই হিংসা, বিভেদ ভুলে গিয়ে আগামী দিনে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন আমি সব সময় আপনাদের পাশে থাকব এবং সাধ্যমত আপনাদের সহযোগিতা করে যাব।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০