নোয়াখালীতে এসএসসি পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলেন ছাত্রলীগ নেতা স্বপন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
নোয়াখালীতে এসএসসি পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলেন ছাত্রলীগ নেতা স্বপন

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালী মাইজদীতে অবস্থিত হরিনারায়ণপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি ২০২৩ পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, বিশুদ্ধ পানি ও ওরস্যালাইন বিতরণ করলেন নোয়াখালী জেলা ছাত্রলীগ নেতা ও নোয়াখালী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ওমর ফারুক স্বপন।

 

৩০ এপ্রিল (রবিবার) সকাল ৯ টায় নোয়াখালী জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ হরিনারায়ণপুর উচ্চ বিদ্যালয়ে এসব উপরকণ বিতরণ করা হয়।

সকাল ৯ টা থেকে প্রত্যেক পরিক্ষার্থীদের মধ্যে এসব উপকরণ তুলে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামিলীগের সভাপতি ও সুবর্ণচর সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম।

 

ওমর ফারুক স্বপন বলেন, দেশের যে কোন ক্লান্তিলগ্নে ছাত্রলীগ পাশে ছিলো, করোনাকালে দেশের প্রতিটি জেলা উপজেলায় কৃষকের ধান কেটে দিয়েছিলো ছাত্রলীগ। এখনো সেটা চলমা আছে, যারা এসএসসি পরিক্ষা দিচ্ছে তারা দেশের ভবিষ্যত তারাই আগামিতে দেশের হাল ধরবে, সমাজ পরিবর্তনে ভূমিকা রাখবে প্রচন্ড তাপদাহে আমরা স্বল্প পরিসরে পরিক্ষার্থী ভাইবোনদের পাশে থাকার চেষ্টা করেছি মাত্র। এবং এ উপকরণ বিতরণ কাজ চলমান থাকবে। আমি মনে করি এভাবে সবাই এগিয়ে এলো আমার দেশ সমাজ আরো এগিয়ে যাবে।

 

ওমর ফারুক স্বপনের এমন মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছে সবাই।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০