সুবর্ণচরে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর সন্ত্রাসী হামলা, আহত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৭ মে, ২০২৩
সুবর্ণচরে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর সন্ত্রাসী হামলা, আহত ২

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালীঃ

 

নোয়াখালী সুবর্ণচরে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে, হামলাকারিরা মুক্তিযোদ্ধার ছোট ভাইয়ের ১ হাত ভেঙ্গে দেন এবং তার সন্ত্রীকে শ্লীলতাহানিসহ মারধর করে মারাতœক আহত করে। এ ঘটনায় জড়িত ৪ জনসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে চরজব্বর থানায় এজাহার দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটে ৬ এপ্রিল (শনিবার) সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড উত্তর কচ্চপিয়া গ্রামের চটকি বাড়ীতে।

 

আহতরা হলেন, চরজুবিলী ইউনিয়নের ৮নং ওয়ার্ড উত্তর কচ্চপিয়া গ্রামের ঐতিহ্যবাহী চটকি বাড়ীর মৃত মুকব্লু আহমেদের পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ জয়নাল আবেদিনের ছোট ভাই হারিছ চৌধুরী বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী পল্লী চিকিৎসক মোঃ মহি উদ্দিন (৬৫) এবং তার সন্ত্রী রোকেয়া বেগম (৫০)।

 

মামলার এজাহার এবং ভুক্তভোগী মহি উদ্দিন এবং তার স্ত্রী রোকেয়া বলেন, প্রতিবেশী বখাটে উত্তর কচ্চিয়া গ্রামের হেলাল উদ্দিনের পুত্র আবুল কালাম ওরপে কালা(২৯), আব্দুর রহমান (২৭), আব্দুর করিম (২৫), আব্দুস সাত্তার ওরপে রিয়াজ(১৯)সহ অজ্ঞাত ২/৩ জনের একটি দল ঘটনার দিন তাদের পুত্র ইমন (১৮) কে বাড়ীতে মারধর করার জন্য খুঁজতে থাকে এবং অকথ্য ভাষায় গালমন্ধ করে এতে মহি উদ্দিন তাদরকে বাঁধা দিলে অভিযুক্ত কালা, করিম, রহিম, রিয়াজ দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে বাম হাত ভেঙ্গে দেয় তার শৌর চিৎকারে তার স্ত্রী তাকে রক্ষা করতে এগিয়ে গেলে তাকে শ্লীলতাহানি করে, মারধর করে তার গলায় থাকা স্বর্ণের চেইন এবং কানে ধুল নিয়ে নেয় দুজনে চিৎকারে পার্শ্ববর্তিরা তাতের বাঁচাতে এলে অভিযুক্তরা দৌঁড়ে পালিয়ে যায়।

 

ঘটনার বিষয়ে অভিযুক্ত আব্লু কালাম ওরপে কালা’র কাছে জানতে চাইলে তিনি বলেন, মারধর হয়নি আমাদের দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। এর আগে তারা আমাদের গায়ে হাত তুলেছে।

এলাকাবাসী রফিক এবং খালেদ সাইফুল্যাহ বলেন, দীর্ঘ ধরে আসামিরা এলাকায় নানা অসামাজিক কাজ করে আসছে, কিছুদিন আগে পাশের মাদ্রাসায় মেয়েদের সাথে খারাপ আচোরন করার জন্য সালিশও হয়েছে তারা কাউকে তোয়াক্কা করেনা তারা সব সময় মানুষের ওপর অন্যায় ভাবে জুলুম নির্যাতন করে আসছে। তাদের ভয়ে এলাকায় কেউ মুখ খুলেনা আমরা অপরাদীদের দৃষ্টান্ত শাস্তি চাই।

 

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব প্রিয় দাস বলেন, ভুক্তভোগী মহি উদ্দিন এঘটনায় লিখিত এজাহার দায়ের করেছে, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০