শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কবিরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২২ মে, ২০২৩
শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কবিরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নোয়াখালী প্রতিনিধিঃ

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জনসভায় প্রকাশ্য হত্যার হুমকিদাতা, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁন কে গ্রেফতারের প্রতিবাদে ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকার নোয়াখালী-৫ এর কবিরহাট উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

২২ মে (রবিবার) বিকেল ৫ ঘটিকার সময় কবিরহাট উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে এই বিক্ষোভ মিছিলটি বেরিয়ে বাজার পদক্ষিন শেষে কবিরহাট বাজারের বঙ্গবন্ধু চত্বরে এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, সাবেক সাংগঠনিক সম্পাদক, দলিলুর রহমান দুলাল, মহিউদ্দিন টিটু প্রমূখ।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ কামাল খাঁন, উপজেলা ছাত্রলীগ আব্দুল জলিল, সুন্দলপুর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইলিয়াস সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

এসময়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়র জহিরুল হক রায়হান বলেন, স্বাধীনতা ও দেশদ্রোহী ষড়যন্ত্রের প্রশ্নে কারো সাথে আপোষ নয়, ১৯৭৫ সালে জিয়াউর রহমানের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে দেশের স্বাধীনতাকে কলঙ্কিত করেছে যারা তারা শেখ হাসিনার বদলতে স্বাধীনভাবে সভা সমাবেশ করছে। আজ তারাই আবার শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের লক্ষে ও শেখ হাসিনার জীবন রক্ষার্থে আমরা কবিরহাট উপজেলা বাসি সর্বাত্মক প্রস্তুত।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০