Sharing is caring!

নিজস্ব প্রতিবেদকঃ
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক নারীসহ আরও তিন জনের করোনা শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জ থেকে আক্রান্ত হয়ে পালিয়ে আসা এক যুবকসহ নোয়াখালীতে ১০জনের করোনা শনাক্ত হয়েছে।
জেলা সিভিল সার্জন কার্যলয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর পর্যন্ত জেলার সোনাইমুড়ীতে দুই, সেনবাগে এক, কবিরহাটে এক, সদরে এক ও বেগমগঞ্জে পাঁচজনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে সোনাইমুড়ী এক ইতালী প্রবাসী ও সেনবাগে এক রাজমেস্ত্রী মারা গেছেন। দুই নারীসহ আইসোলেশনে রয়েছেন আটজন। এদের মধ্যে চৌমুহনীর তিন রোগীকে শহীদ ভুলু স্টেডিয়ামের ৮২ শয্যা আস্থায়ী হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে। তবে আক্রান্তদের শারীরিক অবস্থা ভালো রয়েছে।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, গত ২২এপ্রিল বুধবার চৌমুহনী বাজারের কালিতলা রোডের এক ব্যবসায়ী ও চৌরাস্তার একটি বাসার কয়েকজনসহ মোট ৯জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্ট্রিটিউট অব ট্রফিক্যাল এন্ড এনফেকসাস ডিজিস (বিআইটিআইডি) চট্টগ্রামে পাঠানো হয়েছিল। এরমধ্যে চৌমুহনী বাজারের ওই ব্যবসায়ী ও চৌরাস্তার ওই বাসার এক নারীসহ দুইজনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। পজেটিভ আসা চৌরাস্তার ওই নারী ও পুরুষের সর্দি, জ্বর ও কাশি ছিল। অপরজন করোন উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির সংস্পর্ষে আসায় তার নমুনা সংগ্রহ করা হয়।

Sharing is caring!