শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

নোয়াখালী প্রতিবেদক:

কবিরহাটে সম্পত্তির বিরোধ নিয়ে বসতঘরে হামলা, ভাঙচুর আহত -৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
কবিরহাটে সম্পত্তির বিরোধ নিয়ে বসতঘরে হামলা, ভাঙচুর আহত -৪

নোয়াখালীর কবিরহাট পৌরসভায় ২০ শতাংশ জায়গা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ সহিদ উল্যার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সফিক মিয়ার বসত ঘরে হামলা করে ঘরের আসবাসপত্র ভাংচুর করেছে। এসময় হামলায় সফিক মিয়া, মিজানুর রহমান, মনোয়ারা বেগম ও বিয়া ধনি আহত হয়।

গত রবিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দপায় দপায় কবিরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডে চুনী হাজী বাড়ীতে এঘটনা ঘটে। একই ভাবে পুনরায় সোমবার সন্ধ্যার দিকে আবারও হামলা করে তারা।

 

হামলার শিকার সফিক মিয়া অভিযোগ করে বলেন, সম্পত্তি ভাগ বাটোয়ারা করে দেওয়ার কথা বলে মীমাংসা করার জন্য তাকে সোমবার দুপুরে প্রতিপক্ষ সহিদ উল্যা ডেকে নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে । পরে মিমাংসা না করে সহিদ উল্ল্যার লোকজন সন্ধ্যায় আমার বাড়ি-ঘরে হমলা ও ভাঙচুর করে। এ সময় তাদের বাধা দিলে আহত হয় সফিক উল্ল্যা, মিজানুর রহমান, মনোয়ারা বেগম ও বিয়া ধনি।

 

হামলা-ভাংচুরের ঘটনা স্বীকার করে সহিদ উল্ল্যা জানান, আগে সফিক মিয়ার লোকজন তার উপর হামলা করেছে পরে তার লোকজন পাল্টা হামলা চালায়।

 

এ ঘটনায় সফিক মিয়া বাদি হয়ে সহিদ উল্যাকে প্রধান আসামি করে ৭ জনকে অভিযুক্ত করে কবিরহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১