হাতিয়া প্রতিবেদক, নোয়াখালী:

হাতিয়ায় আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
হাতিয়ায় আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নোয়াখালীর হাতিয়ায় উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ জুলাই ) সকালে স্থানীয় সংসদ সদস্য আয়েশা আলীর বাসভবন ও উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যলয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আলীর সভাপতিত্বে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক ওয়ালী উল্যাহ, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক ও পৌরমেয়র কে এম ওবায়েদ উল্যাহ বিপ্লব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগের সহসভাপতি এড. কেফায়েত উল্যাহ, হাতিয়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ, জেলা পরিষদের সদস্য ও হাতিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুহি উদ্দিন মুহিন, বীর মুক্তিযোদ্ধা ও হাতিয়ার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দসহ উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মী বৃন্দ।

 

হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আলী বলেন , আজ হাতিয়া উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে থাকতে হবে, এবং ২১/০৭/২৩ ইং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের , নোয়াখালী জেলায় আগমন উপলক্ষে নেতাকর্মীদের উপর দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন তিনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০