শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

নিজেস্ব প্রতিবেদক:

৫২ পিস ইয়াবা’সহ গ্রেফতার মাদক কারবারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
৫২ পিস ইয়াবা'সহ গ্রেফতার মাদক কারবারি

নোয়াখালীর কবিরহাটে অভিযান চালিয়ে ইয়াবা সহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মাদক কারবারি জামালকে মঙ্গলবার (০৮.০৮.২৩ইং) দুপুরে আদালতে সোপর্দ করা হয়। এর আগে গতকাল সোমবার রাত সাড়ে ১০ টার দিকে তাকে নলুয়া গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার কাছ থেকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

 

গ্রেফতার মাদক কারবারি মোঃ জামাল (৪২) উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া (১নং ওয়ার্ড) এর জামাল ড্রাইভারের বাড়ির মৃত নুরুল হকের ছেলে। তার বিরুদ্ধে এর আগে আরো ০৪ টি মাদক মামলা রয়েছে।

 

পুলিশ জানায়, সে দীর্ঘদিন এলাকাতে মাদক ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১০ টার দিকে অভিযান চালিয়ে তার এলাকার চা দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে এর আগেও চারটি মাদক মামলা রয়েছে।

 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে এর আগেও চারটি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। সে এলাকার একজন চিহৃত মাদক কারবারি। তাকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১