শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

বেগমগঞ্জ প্রতিবেদক, নোয়াখালী:

বেগমগঞ্জে ডিমের দাম বেশি নেওয়ায় ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
বেগমগঞ্জে ডিমের দাম বেশি নেওয়ায় ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

নোয়াখালীতে ব্রয়লার মুরগির ডিমের দাম লাগামহীন ও ডিমের বাজার অস্তিরতা বিরাজ করায় বাজার নিয়ন্ত্রণে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

 

বেগমগঞ্জ উপজেলার বানিজ্যিক শহর চৌমুহনী বাজার ও চৌরাস্তায় দাম নিয়ন্ত্রণে অভিযানে নেতৃত্ব দেন বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহি ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইয়াছির আরাফাত।

 

উপজেলা নির্বাহি অফিসার কার্যালয় সূত্রে জানা যায়, বাজার মনিটরিং এর অংশ হিসেবে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় বেশি দামে বিক্রি ও হালনাগাদ মূল্য তালিকা দৃশ্যমান স্থানে না থাকায় ৫ প্রতিষ্ঠান পাইকারী ডিম ব্যবসায়ীকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ধারায় মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

অভিযানে দেখা যায়, এক পিস ডিম ১২ টাকা ৫০ পয়সা নেওয়ার কথা থাকলে ১৩ টাকা ৫০ পয়সা বা তার অধিক নিচ্ছে ডিমের প্রতিষ্ঠান গুলো।

 

ইয়াছির আরাফাত জানান, দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধ্বগতি নিয়ন্ত্রনে ও বাজার স্থিতিশীল করার লক্ষ্যে সবসময় মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে। এ সময় অভিযান পরিচালনায় সহযোগিতা করেন বেগমগঞ্জ পুলিশ ফাঁড়ির একদল সদস্য।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১