শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

বিদেশী পিস্তলসহ সুধারামে গ্রেফতার যুবক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
বিদেশী পিস্তলসহ সুধারামে গ্রেফতার যুবক

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সদর উপজেলা থেকে বিদেশী পিস্তলসহ এক যুবককে গ্রেফতার করেছে সুধারম থানার পুলিশ। গ্রেফতার মো. রাজিব (৩০) উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পূর্ব এওজবালিয়া গ্রামের আক্কাস মিয়ার বাড়ির মৃত মিজানুর রহমানের ছেলে।

 

রোববার (২৭ আগস্ট) বিকেলের দিকে আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

 

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামে পরোয়ানাভুক্ত আসামি রাজিবকে গ্রেফতার করতে তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানে পুলিশ তার ঘর থেকে একটি বিদেশী পিস্তলসহ তাকে গ্রেফতার করে।

 

নোয়াখালীর পুলিশ সুপার এসপি শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনগত বিষয় প্রক্রিয়াধীন শেষে তাকে আদালতে প্রেরণ করা রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১