বেগমগঞ্জের জিরতলী’তে আওয়ামী লীগের শোক সভা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
বেগমগঞ্জের জিরতলী'তে আওয়ামী লীগের শোক সভা

বেগমগঞ্জ প্রতিনিধি:

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও নিহত সকল শহীদের স্নরনে আওয়ামী লীগের আলোচনা সভা ও মিলাদ-দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 

জিরতলী উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে জিরতলী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোশাররফ হোসেন মিরন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বেগমগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মামুনুর রশীদ কিরন ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাক্তার এ.বি.এম জাফর উল্লাহ। আরো অতিথিদের মধ্যে ছিলেন বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি এম এ কাসেম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শফিউল আজম পিন্টু, সাবেক জেলা পরিষদের সদস্য জিএস মোশাররফ হোসেন, সদস্য হায়দার জাফর হাবিব, অতিথিদের আলোচনায় বলেন, জাতীয় শোক দিবস বাঙালি জাতির ইতিহাসে একটি কলকংময় অধ্যায়। এই শোক দিবস ও শোকের মাসে শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কল্যানে কাজ করে যাচ্ছেন। তাই বেগমগঞ্জ উপজেলায় প্রতিটি ইউনিয়নে উন্নয়নের ছোয়া লেগেছে। তাই আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে বিজয় করার জন্য সবাইকে আহবান জানান।

 

এই সময় আরো উপস্থিত ছিলেন জেলা, উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা যুবলীগ, সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ আরো অনেকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১