শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

চাটখিলে গাঁজা সেবনের দায়ে ২ বছর কারাদন্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
চাটখিলে গাঁজা সেবনের দায়ে ২ বছর কারাদন্ড

চাটখিল প্রতিনিধি:

 

নোয়াখালীর চাটখিলে গাঁজা সেবনের দায়ে এক ব্যক্তিকে দুই বছরের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সাথে ২শত টাকা জরিমানা করা হয়েছে তাকে।

 

দন্ডপ্রাপ্ত লোকমান হোসেন (৪৫) উপজেলার বদলকোট ইউনিয়নের দক্ষিণ বদলকোট গ্রামের আলী আহম্মদের ছেলে।

 

গতকাল মঙ্গলবার (২৯ আগস্ট) সন্ধ্যার দিকে উপজেলার বদলকোট ইউনিয়নের দক্ষিণ বদলকোট গ্রামে এ অভিযান চালানো হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভুইয়া।

 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যার দিকে উপজেলার দক্ষিণ বদলকোট গ্রামে গাঁজা সেবনের সময় লোকমান হোসেনকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৪৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ইউএনও মুহাম্মদ ইমরানুল হক ভুইয়া আটককৃত লোকমানকে ২ বছরের কারাদন্ড দেন এবং ২০০ টাকা জরিমানা করেন।

 

এ অভিযান পরিচালনায় সহযোগিতা করেন চাটখিল থানার একদল পুলিশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১