শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

চাটখিলে ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
চাটখিলে ইয়াবা'সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাটখিল প্রতিনিধি:

 

নোয়াখালীর চাটখিল উপজেলার ০৯ নং খিলপাড়া ইউনিয়ন থেকে মো. বাবু (৩৮) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত বাবু খিলপাড়া ইউনিয়নের উত্তর বালিয়াধর গ্রামের খোরশেদ আলমের ছেলে। এ সময় তার কাছ থেকে ৯৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

পুলিশ সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল রাত অনুমানিক ২ টার সময় বিশেষ অভিযান পরিচালনা করে চাটখিল থানার ০৯ নং খিলপাড়া ইউনিউয়নের উত্তর বালিয়াধর গ্রামের আফসার উদ্দিন হাজি বাড়ীর মো. বাবুর নিকট থেকে ৯৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করিয়া আসামিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। আসামী বাবুর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

এ ব্যাপারে চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন ঘটনার কথা নিশ্চিত করে জানান, আসামীকে গ্রেফতার এর পর আদালতে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১