শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

বিদেশী মদ-গাঁজা’সহ মাদক করবারি গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
বিদেশী মদ-গাঁজা’সহ মাদক করবারি গ্রেফতার

নিজেস্ব প্রতিবেদক:

 

নোয়াখালীর কবিরহাট উপজেলা থেকে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ২ কেজি ৩শত গ্রাম গাঁজা ও চার বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

 

গ্রেফতার রাহাদুল ইসলাম (২৫) উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের জগদানন্দ গ্রামের মহিষ ওয়ালা বাড়ির মো. মামুনের ছেলে।

 

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালের দিকে উপজেলার কবিরহাট পৌরসভার পূর্ব ঘোষবাগ গ্রামের ইসমাইল পোলট্রি খামার থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১