শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

কবিরহাটে স্থানীয় সরকার দিবসের উন্নয়ন মেলার উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
কবিরহাটে স্থানীয় সরকার দিবসের উন্নয়ন মেলার উদ্বোধন

নিজেস্ব প্রতিবেদক:

 

সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার-এই স্লোগানে নোয়াখালীর কবিরহাটে উপজেলা পরিষদের আয়োজনে স্থানীয় সরকার দিবস উপলক্ষে রবিবার (১৭ সেপ্টেম্বর) বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মাধ্যমে ৩দিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন ও র‍্যালি-আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

‘শেখ হাসিনার মূলনীতি গ্রাম শহরের উন্নতি, থাকবে না আর ঝগড়া বিবাদ, সমাধান আছে গ্রাম আদালত, শেখ হাসিনার দুই নয়ন, গ্রাম-গঞ্জ শহর সর্বত্রে উন্নয়ন ও শক্তিশালী স্থানীয় সরকার ব্যবস্থার বিকল্প নেই’ স্লোগানে স্লোগানে বর্ণাঢ্য র‌্যালিটি কবিরহাট উপজেলা পরিষদের সামনে থেকে শুরু হয়ে সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়।

 

বেলা ১১ টায় কবিরহাট উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী হরষিত কুমরি সাহা, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আমির হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা চন্দন কুমার দাস’সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

 

এছাড়াও ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সুশীল সমাজের প্রতিনিধি, সামাজিক সংগঠনের প্রতিনিধিসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান প্রমূখ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ, দেশে প্রথমবারের মতো উদযাপিত হচ্ছে জাতীয় স্থানীয় সরকার দিবস। সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার- এই স্লোগান নিয়ে দিবসটি উদযাপন করা হচ্ছে। জনসচেতনতা তৈরি এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জনগণের সম্পৃক্ততা বাড়াতে দিবসটি উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে সরকার।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১