শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

ধানসিঁড়ি ইউনিয়ন যুবলীগ সেক্রেটারী প্রার্থী ফারুকের হুন্ডা শোডাউন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
ধানসিঁড়ি ইউনিয়ন যুবলীগ সেক্রেটারী প্রার্থী ফারুকের হুন্ডা শোডাউন

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার ৩নং ধানসিঁড়ি ইউনিয়নে আগামী শনিবার (২৩ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলন। উক্ত সম্মেলনকে সামনে রেখে ধানসিঁড়ি ইউনিয়ন যুবলীগের সেক্রেটারী প্রার্থী ফারুক উদ্দিনের সমর্থনে প্রায় ৩শতাধিক হুন্ডা নিয়ে শোডাউন করেছে নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বিকালে ধানসিঁড়ি ইউনিয়নের জনতা বাজার (ল্যাংগার দেকান) থেকে হুন্ডা শোডাউনটি শুরু হয়ে উপজেলা সদর ও পুরো ধানসিঁড়ি ইউনিয়ন প্রদক্ষিণ করে জনতা বাজার (ল্যাংগার দেকান) গিয়ে শেষ হয়।

 

এসময় যুবলীগের সেক্রেটারী প্রার্থী ফারুক উদ্দিন বলেন, আমি দীর্ঘদিন যাবত ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া ৩নং ওয়ার্ড যুবলীগের সেক্রেটারী হিসেবে দায়িত্ব পালন করে আসছি। দলকে আরো সু-সংগঠিত করতে আসন্ন সম্মেলনে আমি ইউনিয়ন যুবলীগের সেক্রেটারী প্রার্থী হয়েছি। আমি আশাকরি পূর্বের ন্যায় আমার নেতারা আমাকে এ সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন যুবলীগের সেক্রেটারীর দায়িত্ব দিবেন। আার আমিও দায়িত্ব পেলে দলকে সু-সংগঠিত করে আগামী নির্বাচনে নৌকার বিজয়ে কাজ করে যাবো।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১