শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

বেগমগঞ্জে করোনায় মারা গেলেন ৮০বছরের বৃদ্ধ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩১ মে, ২০২০
শাহী বাস চাপায় সিএনজি চালকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে করোনায় আক্রান্ত হয়ে এক ব্যক্তি (৮০) মারা গেছেন। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৭জন। জেলায় মোট মৃত্যু ১৩জনের।
শনিবার দিবাগত রাত ১১টার দিকে তিনি মারা যান।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, উপজেলার একলাশপুর ইউনিয়নের ৮০ বছর বয়সী ওই ব্যক্তি গত ৬-৭ দিন ধরে শ্বাসকষ্ট, ও জ্বরে ভুগছিলেন। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীরা তার বাড়ীতে গিয়ে গত ২৯ মে শুক্রবার নমুনা সংগ্রহ করে। পরে নমুনা পরীক্ষার জন্য নোয়াখালী আব্দুল মালেক উকিল সরকারি মেডিকেল কলেজের ল্যাবে প্রেরণ করা হয়। ৩০মে শনিবার বিকালে আসা রিপোর্টে ওই ব্যক্তির করোনা শনাক্ত হয়। হোম আইসোলেশনে থাকা অবস্থায় রাত ১১টার দিকে তিনি মারা যান। নিহতের বাড়ী লকডাউন করা হয়েছে। পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হবে।
তিনি আরও জানান, বেগমগঞ্জে করোনায় মোট আক্রান্ত ৩১৪জন। যার মধ্যে ৭জন মারা গেছেন।
জেলায় যারা মারা গেছেন, সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪), নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫), সুবর্ণচর উপজেলার চরবাটার মাঈন উদ্দিন মানিক (৬৫), নোয়াখালী পৌরসভা ৪নং ওয়ার্ড জয়কৃষ্ণপুরের আব্দুর রাজ্জাক ফারুক (৫৫), সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে আব্দুল মান্নান মনু (৬১) ও বেগমগঞ্জের একলাশপুরের সাখায়েত উল্যাহ (৮০)।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০