সেনবাগে করোনায় মুয়াজ্জিনের মৃত্যু 

Avatar
newsdesk2
আপডেটঃ : সোমবার, ১ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
এবার নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন মোজাম্মেল হোসেন (৪৪) নামের মসজিদের একজন মুয়াজ্জিন। এনিয়ে উপজেলায় করোনায় মারা গেছেন ৪জন। জেলায় মোট মৃত্যু ১৫জনের। 
সোমবার সকাল সোয়া ৯টার দিকে উত্তর সাহাপুর গ্রামে মারা যান তিনি। মৃত মোজাম্মেল হোসেন জেলার সদর উপজেলার সোনাপুর এলাকার বাসিন্দা। তিনি উত্তর সাহাপুর গ্রামে পরিবার নিয়ে ভাড়া থাকতেন।
সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান জানান, করোনা উপসর্গ থাকায় উত্তর সাহপুর মসজিদের মুয়াজ্জিন মোজাম্মেল হোসেনের নমুনা সংগ্রহ করে আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। গত ২৩মে শনিবার আসা রিপোর্টে তার নমুনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি নিজ বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন। আজ পহেলা জুন সোমবার সকালে নিজ বাড়ীতে মারা যান তিনি। সকল ধরনের নিয়ম মেনে উনার লাশ দাফনের ব্যবস্থা করা হচ্ছে।
তিনি আরও বলেন, উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪জন। যার মধ্যে একজন চট্টগ্রাম থেকে আক্রান্ত হয়ে সেনবাগের কাবিলপুরে এসে গত ২৭তারিখে মারা গেছেন।
উপজেলা ভিত্তিক মৃত্যুর সংখ্যাঃ বেগমগঞ্জে ৭, সেনবাগে ৪, সোনাইমুড়ীতে ২ ও সদরে ২জন। তারা হচ্ছেন, সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪), নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫), সুবর্ণচর উপজেলার চরবাটার মাঈন উদ্দিন মানিক (৬৫), নোয়াখালী পৌরসভা ৪নং ওয়ার্ড জয়কৃষ্ণপুরের আব্দুর রাজ্জাক ফারুক (৫৫), সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে আব্দুল মান্নান মনু (৬১), বেগমগঞ্জের একলাশপুরের সাখায়েত উল্যাহ (৮০), সেনবাগের কাবিলপুরের সফিউল আজম (৪৭) ও কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহপুর মসজিদের মুয়াজ্জেন মোজাম্মেল হোসেন (৪৪)।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯