শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

সেনবাগে দু’পক্ষের সংঘর্ষ, শিক্ষার্থী গুলিবিদ্ধ

Avatar
newsdesk2
আপডেটঃ : সোমবার, ১ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ, বসতবাড়িতে হামলা, ভাঙচুর ও গুলির ঘটনা ঘটেছে। এতে ইকবাল হোসেন (১৮) এক শিক্ষার্থীসহ অন্তত ৮জন আহত হয়েছে। ঘটনায় আব্দুল গোফরান নামের এক সাবেক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।
সোমবার বিকাল ৩টার দিকে বালিয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটেছে। আহত শিক্ষার্থী ইকবাল হোসেনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বালিয়াকান্দি গ্রামে স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার গোফরানের সাথে একই বাড়ির মাঈন উদ্দিনের সঙ্গে একটি পুকুরের অংশীদারিত্ব নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে একাধিকবার শালিস বৈঠক হয়েছে। এ বিরোধের জের ধরে সোমবার বেলা আড়াইটার দেকে গোফরান মেম্বার জোর পূর্বক পুকুরে মাছ ধরতে জাল ফেললে মাঈন উদ্দিন বাধা দেয়। পরে গোফরান মেম্বার তার লোকজন নিয়ে চলে যায়। বিকেল ৩টার দিকে গোফরান তার নাতি গোলাম মোস্তফাসহ ২০-২৫ জনের একদল বহিরাগত সন্ত্রাসী নিয়ে মাঈন উদ্দিনের ঘরে অতর্কিত হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। হামলাকারীরা এলোপাতাড়ি গুলি করলে মাঈন উদ্দিন গুলিবিদ্ধসহ সংঘর্ষে অন্তত ৮জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং গোফরান মেম্বারকে আটক করে।
মাঈন উদ্দিন অভিযোগ করে বলেন, জোর পূর্বক পুকুরে মাছ ধরতে বাধা দেওয়ায় গোফরান মেম্বার ও তার নাতি ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে আমার বসতবাড়িতে সন্ত্রাসী ও গুলি হামলা চালিয়েছে। তাদের হাত থেকে নারীরাও রেহায় পায়নি, পিটিয়ে জখম করেছে তাদের।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে বিকাল সাড়ে ৪ টার দিকে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে ১নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বলেন, ঘটনায় সাবেক ইউপি সদস্য গোফরানকে আটক করা হয়েছে। গুলিবিদ্ধ আহতদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯