নোয়াখালীতে চিকিৎসক কাউন্সিলরসহ আক্রান্ত ৮১

Avatar
newsdesk2
আপডেটঃ : মঙ্গলবার, ২ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে নতুন করে আরও ৮১জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে কয়েকজন চিকিৎসক, একজন কাউন্সিলর ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন রয়েছেন। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত মোট ৭৬৯জন। 
মঙ্গলবার সকালে জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেছেন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ঘন্টায় আক্রান্তদের মধ্যে সদরে ৩১, বেগমগঞ্জে ৪৩, সেনবাগে ৫, সুবর্ণচরে ১ ও চাটখিল উপজেলায় ১জন রোগী রয়েছেন। জেলায় মোট আক্রান্ত ৭৬৯জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৮৭জন। আইসোলেশনে রয়েছেন ৬৬৫জন। মারা গেছেন ১৭জন। মোট আক্রান্তদের মধ্যে বেগমগঞ্জে ৩৬৯, সদরে ১৬৯, কবিরহাটে ৬৮, সোনাইমুড়ীতে ৪৭, চাটখিলে ৪৫, সেনবাগে ৩৬, সুবর্ণচরে ২১, কোম্পানীগঞ্জে ৮ ও হাতিয়ায় ৬জন।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন বলেন, উপজেলা নতুন আক্রান্ত ৩১জন। যার মধ্যে জেনারেল হাসপাতালের একজন চিকিৎসক, নোয়াখালী পৌরসভার একজন কাউন্সিলর ও জেলা শহরসহ উপজেলার একাধিক ব্যবসায়ী এবং বিভিন্ন শ্রেণি পেশার লোকজন রয়েছে।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অসীম কুমার দাস জানান, গত ২৪ ঘন্টায় আরও ৪৩জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত হওয়া রোগীদের বেশিরভাগই চৌমুহনী পৌর এলাকার বাসিন্দা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১