শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

নেতিবাচক রাজনীতি থেকে বের হতে পারেনি বিএনপি: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২ জুন, ২০২০

নিজেস্ব প্রতিবেদক::

করোনা নিয়ে সমালোচনায় যুক্ত থাকার মধ্যদিয়ে বিএনপি নেতিবাচক রাজনীতি থেকে বের হয়ে আসতে পারেনি, বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার সকালে, নিজ বাসভবন থেকে এক ভিডিও বার্তায় তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, নেতিবাচক ও দায়িত্বহীন রাজনীতির কারণে ইতিমধ্যে তারা রাজনীতির আইসোলেশনে পৌঁছে গেছে। ‘বিষেদাগারের ভাইরাসে আক্রান্ত বিএনপি কারো ভালো কাজ দেখতে পায় না। তাদের মাঝে ছড়িয়ে পড়েছে নেতিবাচকতার সংক্রমণ। বিএনপির দৃষ্টিসীমায় অবৈধ ক্ষমতা আর দুর্নীতির পাহাড় তাই তারা সরকারের ইতিবাচক কিছু দেখতে পায় না।

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, ‘ফখরুল সাহেব বলেছেন সরকার নাকি কানে তুলো দিয়েছে? আমি বলতে চাই, সরকারের ষষ্ঠ ইন্দ্রিয় সক্রিয় আছে বরং আপনারাই দেখতে পাচ্ছেন। চোখের সামনে থেকে মরচে ধরা চশমা সরিয়ে ফেলুন, তবেই সরকারের কার্যক্রম দেখতে পাবেন।’

গণপরিবহন চালু হওয়ার দিকটি তুলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘আপনারা জানেন, গতকাল থেকে শর্তসাপেক্ষে সারাদেশে গণপরিবহন চলছে। প্রথম দিনে অধিকাংশ ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মানা হয়েছে। অর্ধেক বা তার চেয়েও কম যাত্রী নিয়ে গণপরিবহন চলছে।’ স্বাস্থ্যবিধি মেনে জনগণের প্রতি মানবিক আচরণ এবং সংকটে ইতিবাচক সাড়া দেওয়ার জন্য মালিক-শ্রমিক ও শ্রমিক সংগঠন সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জানান তিনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০