শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

ঈদ উপহারের চাল ও নগদ টাকা বিতরণ করেন ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
ঈদ উপহারের চাল ও নগদ টাকা বিতরণ করেন ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন

নোয়াখালী প্রতিনিধিঃ

 

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সারাদেশের ন্যায় নোয়াখালীর কবিরহাট উপজেলার ৬নং ধানশালিক ইউনিয়নের প্রায় আড়াই হাজার হতদরিদ্র মানুষ পেল প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের চাল ও নগদ টাকা।

 

বুধবার (৩ এপ্রিল) সকালে ধানশালিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সাহাব উদ্দিন নিজ বাসভবনে তার ব্যাক্তিগত তহবিল থেকে প্রায় ৭শতাধিক গরিব ও অসহায় মানুষের মাঝে নগদ টাকা বিতরণের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

এসময় চেয়ারম্যান সাহাব উদ্দিন জানান, বঙ্গবন্ধু কন্যা দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জননেতা ওবায়দুল কাদের ভাইয়ের মাধ্যমে ও কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সহযোগিতায় জনপ্রতি ১০ কেজি করে ১২শ লোকের জন্য চাউল বরাদ্দ করেছে। কিন্তু আমার এলাকায় হতদরিদ্র লোকের সংখ্যা অনেক বেশি হওয়াতে আমি নিজ অর্থায়নে ৭শ লোককে নগদ টাকা দিয়ে কিছুটা আনন্দ দেয়ার চেষ্টা করেছি এবং আমার নিজের টাকা দিয়ে আরো ৩ টন চাউল কিনে এনে মানুষের মাঝে বিতরণ করছি যাতে করে আমার ইউনিয়নের কোন লোক বাদ না পড়ে। এই বিতরণ ঈদ পর্যন্ত চলমান থাকবে, যাতে করে কেউ বাদ না পড়ে।

 

এসময় ঈদ উপহার বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন, ধানশালিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান কামাল, ইউনিয়ন যুবলীগের সভাপতি ডাঃ আলাউদ্দিন, সাধারণ সম্পাদক কবির আজাদ সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১