শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালী প্রতিনিধি:

 

প্রতি বছরের মত এবারও দরিদ্র ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন ঈদ জামা, সেমাই-চিনি ও ঈদ সালামি তুলে দিয়েছে স্বপ্ন-এক চিলতে হাসির জন্য নামের একটি সংগঠন।

 

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে নোয়াখালী ম্যাটস মিলনায়তনে আয়োজন করা হয় ঈদজামা উৎসবের। জেলা শহরের ৩৫০ জন সুবিধাবঞ্চিত দরিদ্র শিশুদের মাঝে নতুন জামা, সেমাই চিনি ও ঈদ সালামি উপহার দেওয়া হয়। মেহেদীর রঙে নানা নকশায় রাঙিয়ে দেওয়া হয় অসহায় বঞ্চিত শিশুদের।

 

সংগঠনের সাধারণ সম্পাদক তাসনিম বিনতে রহমানের সঞ্চালনায় আয়োজনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নোয়াখালী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেল। বিশেষ অতিথি ছিলেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট একেএম সিরাজুল ইসলাম, নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ, নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের সহকারি অধ্যাপক ডা. সৈয়দ মো. কামরুল হোসেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও স্বপ্নের উপেদেষ্টা নাজমুল আলম মঞ্জু, নারী অধিকার জোটের সভাপতি লায়লা পারভিন, সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি মাইনুল হাসান শিমুল।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বৃদ্ধাশ্রম-নোয়াখালী ওল্ড হোম ডে কেয়ারের প্রকল্প পরিচালক ইমদাদুর রশিদ চৌধুরী, চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার সুমন ভৌমিক, দেশটিভির জেলা প্রতিনিধি মাওলা সুজন, ভোরের দর্পনের জেলা প্রতিনিধি দিদারুল আলম, সংগঠনের সভাপতি হাসিবুল হক হাসিব প্রমূখ।

 

স্বপ্ন-এক চিলতে হাসির জন্য নামের এই সংগঠন গত ১০ বছর যাবৎ সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ঈদ এবং পূজায় এমন আয়োজন করে আসছে। এছাড়াও হতদরিদ্রদের জন্য ১০ টাকায় শিক্ষা প্রকল্প, অটিজম শিশুদের জন্য স্বাস্থ্য’ শিক্ষা কার্যক্রমসহ বিভিন্ন মানবিক উদ্যোগ পরিচালনা করছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০