শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ:

 

ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরধরে মোফাজ্জল হোসেন (১২) নামে এক কিশোরকে খুন করা হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বোকাইনগর ইউনিয়নের বাঘবেড় গ্রামে এই নৃশংস খুনের ঘটনা ঘটেছে। নিহত কিশোর মোফাজ্জল হোসেন মৃত আলাল উদ্দিনের ছেলে। সে স্থানীয় পাইভাকুড়ি উচ্চ বিদ‍্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

 

স্থানীয় বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আল মুক্তাদির শাহীন বলেন, ঘটনাটি দুঃখজনক। শুনেছি চেয়ারে বসা নিয়ে এই খুনের ঘটনা ঘটেছে।

 

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, একদল শিশু কিশোররা বাড়ির পাশে বসে মোবাইলে খেলাধুলা করছিল। এ সময় চেয়ারে বসা নিয়ে মো. মোবারক হোসেন (১৪) এর সাথে কথা কাটাকাটি ও বাকবিতন্ডা হয় নিহত মোফাজ্জল হোসেনের। এ ঘটনায় মোবারক হোসেন মারাত্বক রাগান্বিত হয়ে মোফাজ্জল হোসেনকে বুকে পিঠে কিল- ঘুষি ও স্বজোরে লাথি দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় মোফাজ্জল। এদিকে এঘটনার পর থেকে ঘাতক গা ঢাকা দিয়ে পালিয়ে বেড়াচ্ছ ।

 

ওসি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত মোবারক হোসেনকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এবিষয়ে মামলা দায়ের করা হয়েছে


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১