শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

সেনবাগে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : বুধবার, ৩ জুন, ২০২০
সিএনজি উল্টে বৃদ্ধের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহম্মদপুর ইউনিয়নে মালিকের মেয়েকে পানি থেকে তুলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর করুন মৃত্যু হয়েছে।
বুধবার বিকালে দক্ষিণ রাজারামপুর গ্রামের ফরাজী বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, ওই বাড়ীর মাঈন উদ্দিনের মেয়ে নাজিফা আক্তার (৪) ও লক্ষ্মীপুর জেলার ইয়াছিনের মেয়ে ইয়াসমিন আক্তার (১০)।
স্থানীয় সূত্রে জানা গেছে, বিকালে বাড়ীর শিশুদের সাথে খেলছিল নাজিফা আক্তার। খেলার সময় অসাবধানতাবসত বাড়ীর পুকুরে পড়ে যায় নাজিফা। এসময় তাকে পানি থেকে তুলতে পানিতে নেমে পড়ে তাদের কাজের মেয়ে ইয়াসমিন। এতে দুই শিশুই পানিতে ডুবে যায়। তাদের সাথে থাকা অন্য শিশুদের চিৎকারে বাড়ীর লোকজন ছুঁটে এসে পুকুর থেকে তাদের উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করে বলেন, মাঈন উদ্দিনের কোন সন্তান না থাকায় ইয়াসমিনকে পালক নিয়েছিলেন বলে তিনি শুনেছেন। এর কয়েক বছর পর নাজিফার জন্ম হয়। বুধবার বিকালে পানিতে ডুবে তাদের দুইজনেরই মৃত্যু হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০