শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

যুবলীগ নেতার অফিসে গুলির প্রতিবাদে মানববন্ধন

Avatar
newsdesk2
আপডেটঃ : রবিবার, ৭ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম মঞ্জুর ব্যক্তিগত অফিসে এলোপাতাড়ি গুলির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন হয়েছে।

রবিবার সাড়ে ১২টার দিকে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন।

এসময় নেতাকর্মীরা বলেন, করোনাকালীন সময়ে যুবলীগ নেতা মঞ্জু ও রাজু প্রতিনিয়ত সাধারণ মানুষের সংকট নিরসনে কাজ করছে। তখন রাজনৈতিকভাবে নিশ্বেস করার জন্য একটি চক্র তাদের উপর হামলা করেছে। দুর্বৃত্তরা রাতের আঁধারে তাদের অফিসে গুলি করে। তবে বাসায় অবস্থানের কারণে দুর্বৃত্তদের গুলি থেকে বেঁচে যায় যুবলীগের এই দুই নেতা। মানববন্ধন থেকে নেতাকর্মীরা এ হামলার বিচার দাবী করেন।

উল্লেখ্য, শনিবার রাত প্রায় ১০টার দিকে জেলা শহর মাইজদীর নোয়াখালী প্রেসক্লাব সংলগ্ন যুবলীগ নেতা নাজমুল আলম মঞ্জু এবং সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী শহর যুবলীগের আহ্বায়ক নুর আলম ছিদ্দিকি রাজুর অফিসে এলোপাতাড়ি গুলি ছোড়ে দুর্বৃত্তরা। এ সময় অফিসের বাহিরের সার্টার ভেদ করে গুলি গিয়ে ঠেকে অফিসের ভিতরের দেয়ালে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯