শিরোনাম:
ঋণ দিতে দেরি হওয়ায় ম্যানেজারের কক্ষে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা বিয়ে ও লন্ডনের লোভ দেখিয়ে ছাত্রলীগ নেত্রীকে ধর্ষণ, মামলার খবরে দেশ ছাড়লেন ছাত্রলীগ নেতা সম্পূর্ণ হলো সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন বঙ্গবন্ধুর হাতের স্পর্শ পাওয়া নোয়াখালী প্রেসক্লাবের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন যুগ্ম-মহাসচিব এ্যানীর সঙ্গে নোয়াখালীতে বিএনপি নেতাকর্মিদের সৌজন্য সাক্ষাত অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণ, সুধারাম থানায় মামলা বাড়ি ফেরা হলোনা আলীর, কারাগারে ঘাতক সিএনজি চালক কবিরহাটে সম্পত্তির বিরোধের জেরে হামলা, আহত ৩ নাম ধরে ডাকা নিয়ে দন্ধ, বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন মহিষ দেখতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

যুবলীগ নেতার অফিসে গুলির প্রতিবাদে মানববন্ধন

Avatar
newsdesk2
আপডেটঃ : রবিবার, ৭ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম মঞ্জুর ব্যক্তিগত অফিসে এলোপাতাড়ি গুলির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন হয়েছে।

রবিবার সাড়ে ১২টার দিকে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন।

এসময় নেতাকর্মীরা বলেন, করোনাকালীন সময়ে যুবলীগ নেতা মঞ্জু ও রাজু প্রতিনিয়ত সাধারণ মানুষের সংকট নিরসনে কাজ করছে। তখন রাজনৈতিকভাবে নিশ্বেস করার জন্য একটি চক্র তাদের উপর হামলা করেছে। দুর্বৃত্তরা রাতের আঁধারে তাদের অফিসে গুলি করে। তবে বাসায় অবস্থানের কারণে দুর্বৃত্তদের গুলি থেকে বেঁচে যায় যুবলীগের এই দুই নেতা। মানববন্ধন থেকে নেতাকর্মীরা এ হামলার বিচার দাবী করেন।

উল্লেখ্য, শনিবার রাত প্রায় ১০টার দিকে জেলা শহর মাইজদীর নোয়াখালী প্রেসক্লাব সংলগ্ন যুবলীগ নেতা নাজমুল আলম মঞ্জু এবং সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী শহর যুবলীগের আহ্বায়ক নুর আলম ছিদ্দিকি রাজুর অফিসে এলোপাতাড়ি গুলি ছোড়ে দুর্বৃত্তরা। এ সময় অফিসের বাহিরের সার্টার ভেদ করে গুলি গিয়ে ঠেকে অফিসের ভিতরের দেয়ালে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০