নোয়াখালীতে ৯টি অস্ত্রসহ ২জন আটক

Avatar
newsdesk2
আপডেটঃ : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

র‌্যাব-১১ এর একটি দল মঙ্গলবার দুপুরে করমুল্যা বাজারস্থ মেসার্স মোহাম্মদ ট্রেডার্স নামক দোকানে একটি বিশেষ অভিযান চালিয়ে ৯াট বিদেশী ধারালো অন্ত্রসহ ২সন্ত্রাসীকে আটক করে।

আটককৃতরা হলো, মোঃ হাম্মাদুর রহমান ওরফে হাম্মাদ ও মোঃ রাশেদ (২০)। এ সময় তাদেরকে হাতেনাতে আটক এবং তাদের কাছ থেকে ৯টি বিদেশী ধারালো কুড়াল উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামী মোঃ হাম্মাদুর রহমান ওরফে হাম্মাদ এর বাড়ি নোয়াখালী জেলার সুধারাম থানাধীন শৈল্যাডলি এলাকায় এবং মোঃ রাশেদ এর বাড়ি একই থানাধীন পশ্চিম এওজবালিয়া এলাকায়।

তারা দীর্ঘদিন ধরে সুধারাম থানাধীন বিভিন্ন এলাকায় চাঁদাবাজি ও ছিনতাইসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে আসছে। এদের অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুদ্ধ জনগন কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেতো না। তারা প্রকাশ্যে অস্ত্র প্রর্দশন ও ভয়ভীতি দেখিয়ে নিয়মিত সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিল। এ সকল সন্ত্রাসী কর্মকন্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তাদের উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে আজ মঙ্গলবার দুপুরে ধারালো অস্ত্রসহ তাদের আটক করে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১