শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালীতে আরও একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬০

Avatar
newsdesk2
আপডেটঃ : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মফিজ উল্যাহ (৬০) নামের আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৩১, তবে সেনবাগ পৌরসভার কর্মচারী মৃত ফকির আহমদ (৫০) ঢাকা থেকে পজিটিভ হওয়ায় নোয়াখালীর মৃত্যুর পরিসংখ্যানে তাকে অর্ন্তভূক্ত করা হয়নি। সিভিল সার্জন কার্যালয় সূত্রমতে জেলায় মোট মৃত্যু ৩০জন। এদিকে গত ২৪ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৬০জন।
মঙ্গলবার দুপুরে তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ঘন্টায় নতুন করে জেলার ৫টি উপজেলায় আক্রান্ত হয়েছেন ৬০জন। যার মধ্যে সদরে ৩০, বেগমগঞ্জে ২৫, হাতিয়ায় ৩, কবিরহাটে ১ ও সেনবাগে ১জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১০৬৯জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ২০১জন, আইসোলেশনে রয়েছেন ৮৩৮জন। মোট আক্রান্তদের মধ্যে বেগমগঞ্জে ৪৮০, সদরে ২৭৩, কবিরহাটে ৭৭, চাটখিলে ৭১, সেনবাগে ৬৭, সোনাইমুড়ীতে ৫৫, সুবর্ণচরে ২৮, কোম্পানীগঞ্জে ৯ ও হাতিয়া উপজেলায় ৯জন।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন বলেন,  সদরে নতুন করে ৩০জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যাদের মধ্যে একই পরিবারের ৫জন ও অন্য আরও একটি পরিবারের ৬জন সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন রয়েছেন।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মফিজ উল্যা নামের আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি কুতুবপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের বাসিন্দা। গত ১জুন ওই ব্যক্তির করোনা শনাক্ত হওয়ার পর থেকে নিজ বাড়ীতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। ৮জুন সকালে তার মৃত্যু হয়। এদিকে নতুন আক্রান্ত হয়েছেন ২৫জন। যার মধ্যে বেশির ভাগই চৌমুহনী পৌরসভার বাসিন্দা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০