নোয়াখালীতে নতুন আক্রান্ত ৭৩, উপসর্গে মৃত্যু এক 

Avatar
newsdesk2
আপডেটঃ : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৭৩জন। যার মধ্যে একজন ব্যাংক কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাড়ালো ১১৭৪জন। এদিকে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ইউনিয়ন পরিষদের একজন সাবেক চেয়ারম্যান (৬৫)।
বৃহস্পতিবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ৪৫জন, বেগমগঞ্জে ১, সোনাইমুড়ীতে ৭, চাটখিলে ১২, কোম্পানীগঞ্জে ৫ ও কবিরহাট উপজেলায় ৩জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্ত ১১৭৪জন। যার মধ্যে সদরে ৩৪১, সুবর্নচরে ৩৪, হাতিয়ায় ৯, বেগমগঞ্জে ৪৮১জন, সোনাইমুড়ীতে ৬২, চাটখিলে ৮৩, সেনবাগে ৬৭, কোম্পানীগঞ্জে ১৪ ও কবিরহাটে ৮৩জন।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা: নিলিমা ইয়াছমিন জানান, গত ২৪ ঘন্টায় উপজেলায় আরও ২৭জনের করোনা শনাক্ত হয়েছে। যদিও সিভিল সার্জন কার্যালয় থেকে ৪৫জন দেখিয়েছে। আক্রান্তদের মধ্যে ডার্চ বাংলা ব্যাংকের একজন কর্মকর্তা রয়েছে। তাদের শারীরিক অবস্থার প্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হবে।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস, উপজেলা নতুন আক্রান্ত ১জন। এদিকে বৃহস্পতিবার সকালে করোনা উপসর্গ নিয়ে অসুস্থ অবস্থায় মিরওয়ারিশপুর ইউনিয়নের সাবেক একজন চেয়ারম্যান নিজ বাড়ীতে মারা গেছেন। গত ৪জুন ওই ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলেও এখনো পর্যন্ত তার ফলাফল আসেনি। ফলাফল আসলে জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১