নোয়াখালীতে করোনায় মৃত্যু ১, নতুন আক্রান্ত ৭৩ 

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ১২ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৭৩জন। যার মধ্যে তিনজন পুলিশ সদস্য, দুই বোনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাড়ালো ১২৪৭জন। এদিকে নমুনা দেওয়ার পরদিন মারা যাওয়া তমাল দাস করোনায় আক্রান্ত ছিলেন। মৃত্যুর তিন দিন পর আসা রিপোর্টে তার করোনা পজিটিভ এসেছে। 
শুক্রবার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ২৫জন, বেগমগঞ্জে ৩০, সুবর্নচরে ৩, সোনাইমুড়ীতে ১, চাটখিলে ৭, কোম্পানীগঞ্জে ৩ ও সেনবাগ উপজেলায় ৪জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্ত ১২৪৭জন। যার মধ্যে সদরে ৩৬৬, সুবর্নচরে ৩৭, হাতিয়ায় ৯, বেগমগঞ্জে ৫১১জন, সোনাইমুড়ীতে ৬৩, চাটখিলে ৯০, সেনবাগে ৭১, কোম্পানীগঞ্জে ১৭ ও কবিরহাটে ৮৩জন। যার মধ্যে মারা গেছেন ৩৫ আর সুস্থ্য হয়েছেন ২৮৮জন। আইসোলেশনে রয়েছেন ৯২৪জন রোগী।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা: নিলিমা ইয়াছমিন জানান, গত ২৪ ঘন্টায় উপজেলায় আরও ১১জনের করোনা শনাক্ত হয়েছে। যদিও সিভিল সার্জন কার্যালয় থেকে নতুন আক্রান্ত দেখাচ্ছে ২৫জন। আক্রান্তদের মধ্যে পুলিশ ট্রেনিং সেন্টারের তিনজন পুলিশ সদস্য, দুই বোন রয়েছে। তাদের শারীরিক অবস্থার প্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হবে।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস, উপজেলা নতুন আক্রান্ত হয়েছেন ১৮জন কিন্তু সিভিল সার্জন কার্যালয় থেকে আক্রান্ত দেখানো হচ্ছে ৩০জন। উপজেলায় মোট আক্রান্ত ৪৯৯জন হলেও সিভিল সার্জন কার্যালয়ের হিসেবে ৫১১জন। এদিকে গত ৯জুন মঙ্গলবার সকালে মারা যান চৌমুহনী পৌরসভার করিমপুর এলাকার বাসিন্দা তমাল দাস (৪০)। এর আগের দিন সোমবার তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। শুক্রবার আসা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে। তিনি চৌমুহনী বাজারের একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন। উপজেলায় মোট মৃত্যুর সংখ্যা ২০জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০