নোয়াখালী প্রতিনিধিঃ
সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদসহ গত ২৪ঘন্টায় নোয়াখালীতে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৬২জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১৪৩৮জন। 
মঙ্গলবার সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। নতুন শনাক্তদের মধ্যে সদরে ১৬, বেগমগঞ্জে ২১, সোনাইমুড়ীতে ১১, সেনবাগে ৮, কবিরহাটে ৩ ও সুবর্নচর উপজেলায় ৩জন রোগী রয়েছে। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৪৭২ ও আইসোলেশনে রয়েছেন ৯৩০জন রোগী।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল ফার্সন ডা. নিলিমা ইয়াছমিন বলেন, নতুন করে আক্রান্ত হয়েছ ১৬জন। যার মধ্যে একজন ব্যাংকার ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে। আক্রান্ত ব্যক্তিদের আইসোলেশনের ব্যবস্থা করা হচ্ছে। লকডাউন করা হবে তাদের বাড়ী।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অসীম কুমার দাস জানান, নতুন শনাক্ত ২১জনের মধ্যে ৪ জন ব্যাংকার ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। আক্রান্ত ব্যক্তিদের আইসোলেশনের ব্যবস্থা করা হচ্ছে।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ জানান, গত ৫জুন থেকে সর্দি জ¦র ও কাশিতে ভুগছিলেন তিনি। পরবর্তীতে ৯জুন সোনাইমুড়ী বজরা হাসপাতালে গিয়ে নমুনা দিয়ে আসেন। রিপোর্টের ফলাফলে করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি বাসায় হোম আইসোলেশনে রয়েছেন।