৩ লক্ষ টাকার জন্য ঝরে যাচ্ছে একটি প্রাণ, মানবিকতায় এগিয়ে আসুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২০ জুন, ২০২০

এনকে বার্তা ডেস্ক:

তার বাবাও মারা যায় মরণভেদি ক্যান্সার আক্রান্ত হয়ে তার রেশ কাটতে না কাটতেই মরণব্যাধি ক্যান্সারে আঘাত আনল মামুনের উপর।

নোয়াখালী কবিরহাট উপজেলায় বাটইয়া ইউনিয়ন ০১ নং ওয়ার্ড দক্ষিন গাজীরবাগের ফরিদ মাস্টারের বাড়ি নূর জামানের ছেলে মামুন, কিছুদিন আগে তার পাকস্থলীতে টিউমার ধরা পড়ে চিকিৎসকদের মতে টিউমারটি ক্যান্সারে রূপ ধারণ করবে অপারেশন করতে খরচ হবে প্রায় খরচ পড়বে ৩ লক্ষ টাকার মতো অর্থ সম্পদ বলতে মামুন তেমন কিছুই নেই টাকার অভাবে চিকিৎসা করতে না পেরে মামুনের বাবা মারাও যায়।

ভাগ্যের কি নির্মম পরিহাস মামুন আজ টাকার জন্য অপারেশন করাতে পারছে না তার চিকিৎসক বলছেন টিউমারটি সঠিক সময় অপারেশন না করলে দ্রুত ক্যান্সারে রূপ নিবে। করোনা পরিস্থিতিতে মামুন কিংবা মামুনের পরিবার কারো কাছে গিয়ে হাত পাতবে সেই পথও খোলা নেই তাদের চোখে যেন অন্ধকার নেমে এসেছে!

আমরা কি পারি না তাদের আলোর পথ দেখাতে মাত্র ৩ লক্ষ টাকা জন্য কি একটি ছেলের জীবন শেষ হয়ে যাবে?

অতি দরিদ্র ঘরের সন্তান মামুন তাজুল ইসলাম মডেল একাডেমী উচ্চ বিদ্যালয় থেকে 2016 সালে এসএসসি পরীক্ষায় কৃতকার্য হন ছাত্র হিসেবে বেশ মেধাবী ও বটে।

আমরা সমাজের বিত্তবানরা কি পারিনা এই মেধাবী ছাত্রের পাশে দাঁড়াতে।

মামুনের বাবা মারা গেল ক্যান্সার আক্রান্ত হয়ে, ২২ বছরের এই মেধাবী ছাত্রটি কি মারা যাবে ক্যান্সার আক্রান্ত হয়ে ? আসুন আমরা যে যার যার অবস্থান থেকে নিজের সামর্থ্য অনুযায়ী এই ছেলেটির পাশে দাঁড়াই আপনার আমার সবার সহযোগিতায় হয়তো বেঁচে যাবে ছেলেটির জীবন।

মনে রাখবেন অর্থ সম্পদ নিয়ে কখনো কবরে যাওয়া যায় না আপনার একটি অর্থই যদি অন্যের জীবন বাঁচিয়ে দিতে পারে তবে আপনার জীবন হবে অর্থবহ।

যোগাযোগঃ
মামুনের ছোট ভাই (রিপন) 01878772958 (Bkash)
Mohammad Abdur Rahim
Dutch Bangla Bank Limited
Bank Account: 701.701.4591579


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১