শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

সাংবাদিক আবেদ খান সপরিবারে করোনাক্রান্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২১ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

মহামারি নভেল করোনা ভাইরাসে সপরিবারে আক্রান্ত হয়েছেন দৈনিক জাগরণের সম্পাদক আবেদ খান। শনিবার তার স্ত্রীসহ পরিবারের ছয় জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

গত কয়েকদিন ধরে তাদের শরীরে করোনার উপসর্গ দেখা দেয়ায় নমুনা সংগ্রহ করে পরীক্ষা করালে শনিবার (২০ জুন) পজিটিভ রিপোর্ট আসে। রাতে সাংবাদিক আবেদ খান নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গত কয়েকদিন ধরেই কিছু উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষা করতে দিই। আজ জানতে পারলাম করোনা পজিটিভ।

সাংবাদিক আবেদ খান বলেন, তিন মাস বাসায় ছিলাম। অথচ আমি, আমার স্ত্রীসহ পরিবারের ছয়জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছি। ভালো আছি, তবে শরীরে একটু একটু জ্বর আছে। সব নিয়মকানুন মেনেই বাসায় অবস্থান করছি। এসময় তিনি পরিবারের সদস্যদের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, কোভিড-১৯ রোগে আক্রান্তরা হলেন- সাংবাদিক আবেদ খান, তার স্ত্রী, তাদের ছেলে ও ছেলের বউ এবং বাড়ির গৃহকর্মীসহ মোট ছয় জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০