কোম্পানীগঞ্জে পুুকুর ঘাটে মিলল গৃহবধূর লাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২১ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়ন সানজিদা আক্তার পিয়াসী (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পুকুর ঘাটে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ওই গৃহবধূ।   
রবিবার দুপুরে চরপার্বতী ৭নং ওয়ার্ড থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত সানজিদা আক্তার পিয়াসী ওই ওয়ার্ডের আনোয়ার হোসেনের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় শনিবার রাতে খাওয়া শেষে পরিবারের সদস্যদের সাথে ঘুমিয়ে পড়ে পিয়াসী। রবিবার সকালে বাড়ীর লোকজন পুকুর ঘাটের পাশে একটি টিনের চালের সাথে ঝুলন্ত অবস্থায় পিয়াসীর লাশ দেখতে পায়। স্থানীয়দের ধারণা রাতের কোন একসময় স্বামী ও পরিবারের লোকজনের অজান্তে পুকুর ঘাটে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে পিয়াসী। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার ও তার স্বামীকে আটক করে থানায় নিয়ে আসে।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, প্রাথমিকভাবে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে বুঝা যাচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর  জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে থানায় আনা হয়েছে। নিহতের বাবার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তার স্বামী আনোয়ারকে ছেড়ে দেওয়া হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০