নোয়াখালীতে পুলিশসহ আক্রান্ত আরও ৬৯

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২৪ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

গত ২৪ঘন্টায় নোয়াখালীতে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৬৯জন। যার মধ্যে পুলিশ, ব্যাংকার ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১৮০৯জন।

বুধবার সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। নতুন শনাক্তদের মধ্যে সদরে ১৯, বেগমগঞ্জে ৮, সোনাইমুড়ীতে ১, কবিরহাটে ১১, হাতিয়ায় ৩, চাটখিলে ৩, কোম্পানীগঞ্জে ১৩ ও সুবর্ণচর উপজেলায় ১১জন রোগী রয়েছে। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৬৮০ ও আইসোলেশনে রয়েছেন ১০৮৯জন রোগী। আক্রন্তদের সদরে ৫৯৪, সুবর্ণচরে ৯২, হাতিয়ায় ১৫, বেগমগঞ্জে ৫৯৯, সোনাইমুড়ীতে ৮৯, চাটখিলে ১১৩, সেনবাগে ৮৫, কোম্পানীগঞ্জে ৬৮ ও কবিরহাটে ১৫৪জন।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল ফার্সন ডা. নিলিমা ইয়াছমিন বলেন, উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৯জন। যার মধ্যে একজন সুলতান কলোনির একই পরিবারের ৩ জনসহ শ্রেণি পেশার মানুষ রয়েছে। আক্রান্ত ব্যক্তিদের আইসোলেশনের ব্যবস্থা করা হচ্ছে। লকডাউন করা হবে তাদের বাড়ী।

কবিরহাট, কোম্পানীগঞ্জ ও বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, দু’টি উপজেলায় আক্রান্তদের মধ্যে কয়েকজন পুলিশ সদস্য রয়েছে। আক্রান্তদের বেশির ভাগই বাটইয়া ইউনিয়ন ও বসুরহাট পৌরসভার বাসিন্দা। এদিকে বেগমগঞ্জে আক্রান্তদের মধ্যে ব্যাংক কর্মকর্তা রয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০