নোয়াখালীতে এক হাজতির মৃত্যু 

Avatar
newsdesk2
আপডেটঃ : বুধবার, ২৪ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী জেলা কারাগারে আব্দুল গোফরান (৭০) নামের এক আসামীর মৃত্যু হয়েছে। তিনি জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ ও হামলা মামলার আসামী ছিলেন। ওই হাজতি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে দাবী করছে কারা কর্তৃপক্ষ।
বুধবার সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত আব্দুল গোফরান জেলার সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের মৃত জাফর আলীর ছেলে।
নোয়াখালী জেল সুপারিনটেনডেন্ট (কারা তত্ত্বাবধায়ক) মনির হোসেন জানান, মারামারি মামলায় গ্রেপ্তারের পর গত ২জুন তাকে কারাগারে আনা হয়। বুধবার বেলা ১১টার দিকে কারাগারে হৃদরোগে আক্রান্ত হন তিনি। এরপর তাকে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালের ১২নং ওয়ার্ডে ভর্তি করেন। কিন্তু তার অবস্থার অবনতি হলে দুপুর ১২টার দিকে কারা কর্তৃপক্ষ একটি ভাড়া এ্যাম্বুলেন্স যোগে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সন্ধ্যা ৭টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মৃত্যুর বিষয়টি তার স্বজনদের জানানো হয়েছে।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, গত মে মাসের শেষের দিকে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে গোফরান ও ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে প্রতিপক্ষের বাড়িতে গুলি ও হামলা চালায়। ওই মামলায় ১জুন গ্রেপ্তারের পর ২জুন তাকে জেলা কারাগারে পাঠানো হয়। বুধবার সন্ধ্যায় তিনি কুমিল্লা কারাগারে হৃদরোগে মারা গেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০