Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি::

নোয়াখালীতে করোনা জয়ী পুলিশ সদস্যদের আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার (২৮ জুন) দুপুরে জেলা পুলিশের আয়োজনে নোয়াখালী পুলিশ লাইনে করোনা জয়ী ৩১জন পুলিশ সদস্যকে এ সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় করোনা জয়ী পুলিশ সদস্যদের হাতে ফুল তুলে দেন জেলা পুলিশ সুপার মো.আলমগীর হোসেন । এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খালেদ ইবনে মালেক, বেগমগঞ্জ সার্কেল শাহজান শেখ, পুলিশ লাইনের মেডিকেল অফিসার সুব্রত কান্তি সুনীল প্রমূখ।

পুলিশ সুপার মো.আলমগীর হোসেন জানান, নোয়াখালীর জেলার ৯টি থানার কর্মরত ১৫১জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৭ জন এসআই, ৪ জন এএসআই, ১জন নারীসহ ৪ জন কনস্টেবল ও বিশেষ আনসারের আক্রান্তরাসহ ৩১জন পুলিশ সদস্য প্রায় ৩ সপ্তাহ হোম আইসোলেশনে থেকে করোনা ভাইরাসকে পরাজিত করে সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন। বাকী সদস্যরা বিভিন্ন পর্যায়ে এখনও হোম আইসোলেশানে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, নোয়াখালীতে করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের মনোবল চাঙ্গা রাখার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করা হয়। আশা করি বাকি পুলিশ সদস্যরাও সুস্থ হয়ে দ্রুত কাজে যোগ দিতে পারবে।

Sharing is caring!