নোয়াখালীতে করোনায় পুলিশসহ দুই জনের মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : সোমবার, ২৯ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক পুলিশ সদস্যসহ আরও দুই জনের মৃত্যু হয়েছে। এ প্রথম জেলায় করোনায় পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৫জন। 
সোমবার সন্ধ্যায় বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, হাতিয়া উপজেলার নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ওমর ফারুক (৩৬) অুস্থ্যবোধ করায় গত ২৪জুন স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা দিয়ে যান। ২৫জুন আসা রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে ওই পুলিশ সদস্য বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামে নিজ বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন। ২৮জুন রবিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রাজার বাগ পুলিশ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়। উপজেলায় মোট মৃত্যু সংখ্যা ২২জন।
এদিকে সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন বলেন সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের বাদারিপুর গ্রামের বাসিন্দা আজিজুল হক (৭০) ২০জুন নমুনা দিয়ে যান। পরবর্তীতে ২৫জুন ওই ব্যক্তির করোনা শনাক্ত হওয়ার পর থেকে নিজ বাড়ীতে আইসোলেশনে ছিলেন তিনি। পরে শারীরিক অবস্থার অবনতি হলে শহীদ ভুলু স্টেডিয়ামের কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। ২৭জুন রাতে ওই হাসাপাতালে তিনি মারা যান।
নোয়াখালী পুলিশ সুপার মো: আলমগীর হোসেন বলেন, নোয়াখালীবাসীকে সুরক্ষিত রাখতে গিয়ে বিভিন্নস্থানে দায়িত্ব পালনকালে রবিবার পর্যন্ত জেলায় ১৫১জন পুলিশ করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে জেলায় এএসআই ওমর ফারুক প্রথম পুলিশ সদস্য যিনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গতরাতে মারা যাওয়া ওমর ফারুক স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১