হাতিয়ায় নৌকা ডুবি: ১ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদী ও বঙ্গোপসাগরের মোহনায় জোয়ারের কবলে পড়ে জেলেদের একটি মাছ ধরার নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে বেচুন (২৩) নামের এক জেলে নিহত ও সোহাগ (২০) নামের এক জেলে নিখোঁজ রয়েছে। জীবিত উদ্ধার হয়েছে ১১জন।
মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে মেঘনা নদীর আমতলী এলাকা থেকে মৃত জেলের লাশ উদ্ধার করা হয়। এরআগে মঙ্গলবার ভোর ৪টার দিকে নিঝুমদ্বীপ থেকে ১২ কিলোমিটার দূরের পশ্চিম-দক্ষিণ মেঘনা নদী ও বঙ্গোপসাগরের মোহনায় এ ঘটনা ঘটে। নিহত বেচুন উপজেলার জাহাজমারা ইউনিয়নের আমতলী গ্রামের গোলাম মাওলার ছেলে। নিখোঁজ সোহাগ আমতলী বাজার এলাকার জাবের হোসেনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে মাছ ধরার জন্য হাসান মাঝির একটি নৌকা নিয়ে ১৩জন জেলে মেঘনা নদীতে। মঙ্গলবার ভোর ৪টার দিকে তারা আমতলী সংলগ্ন মেঘনা নদী ও বঙ্গোপসাগরের মোহনায় গেলে প্রচন্ড জোয়ারের কবলে পড়ে উল্টে ডুবে যায়। এতে নৌকায় থাকা জেলেরা নদীতে পড়ে যায়। পরে জেলেদের চিৎকারে স্থানীয় লোকজন ও নৌ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ১১জন জেলেকে উদ্ধার করতে সক্ষম হলেও বেচুন ও সোহাগ নামের দুই জেলে নিখোঁজ থাকে। মঙ্গলবার সকালে নিখোঁজ দুই জেলের মধ্যে বেচুনের লাশ উদ্ধার করা হলেও সোহাগ এখনো নিখোঁজ রয়েছে।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি  নিশ্চিত করে বলেন, নৌকাটি উদ্ধার করা হয়েছে। নিখোঁজ জেলে সোহাগকে উদ্ধারের জন্য কোস্টগার্ড ও নৌ-পুলিশ চেষ্টা চালাচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯